সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
ভূঞাপুর ভ্রাম্যমাণ আদালত অভিযানে ৮টি বেকারি ও ১টি তেলের মিলে জরিমানা

ভূঞাপুর ভ্রাম্যমাণ আদালত অভিযানে ৮টি বেকারি ও ১টি তেলের মিলে জরিমানা

খায়রুল খন্দকার ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৮ টি   বেকারী ও একটি তেলের মিলকে মোট ৩ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

২২ জানুয়ারী (বুধবার) দিনব্যাপি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন পারভীন ও সহকারি কমিশনার(ভূমি) মো.আসলাম হোসাইন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলার বেকারীগুলোতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্রসামগ্রী তৈরী করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে বাগবাড়ি,গোবিন্দাসী বাজার , ভালকুটিয়া ও কয়েড়া এলাকায় ৮ টি বেকারিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই আটটি বেকারিকে মোট ১লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সন্ধ্যায় পৌর এলাকার মদিনা অয়েল মিলে অভিযান চালিয়ে ৪৮ ড্রাম ক্রুড অয়েল মিশ্রিত ভেজাল সরিষার তেল জব্দ করে ফেলে দেওয়া হয়। এসময় মিল মালিক আব্বাস আলীকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরীন বলেন, “ভেজাল খাবার খেয়ে মানুষ প্রতিনিয়ত অসুস্থ্য হয়ে পড়ছে। ভূঞাপুর উপজেলাকে ভেজাল মুক্ত করার জন্যই আমাদের এ অভিযান। অল্প কিছু জরিমানা করে এদেরকে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে আবারো এমন ভেজাল বেকারী উৎপাদন করলে ওই ফ্যাক্টরিতে সিল গালা করে বন্ধ করা হবে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।”

উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসলাম হোসাইন বলেন, জাহাজের পোড়া মবিল বিদেশে সরিষা তেল বলে বিক্রি করে হচ্ছে তা  ধ্বংস করা দেওয়া হয়েছে। এই ঘটনার পরও কেউ যদি অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত হয় তাহলে কঠোর শাস্তি প্রদান করা হ‌বে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840